-->

Kolkata: শনিবার 26th March আইপিএল 2022 or Indian Premier League (IPL) 2022 ম্যাচের প্রথম দিন। চেন্নাই সুপার কিংস ভার্সেস কলকাতা নাইট রাইডার্স ম্যাচটির মধ্য দিয়ে চেন্নাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে IPL 2022 এর সূত্রপাত। ইন্ডিয়ান প্রিমিয়াম লীগের টাইম টেবিল (Indian Premier League 2022 Time Table) ভারতীয় সময়সূচি অনুযায়ী - 7:30 Pm থেকে আইপিএলের প্রথম ম্যাচ টি  শুরু হবে।



IPL 2022  মোট 70 টি ম্যাচ খেলা হবে।  তারমধ্যে শনিবার 26 শে মার্চ CSK vs  KKR match Live এর সঙ্গে খেলার মধ্য দিয়ে সূত্রপাত হবে IPL 2022 schedule। 

IPL 2022 এর যতগুলি খেলা হবে তার Match List PDF সঙ্গে Time Table: Click Here For IPL 2022 Match List.

উপরের PDF এ যতগুলো সময় সীমা দেখানো হয়েছে সবগুলি ভারতীয় সময়সূচি অনুযায়ী।

Twitter Indian Premier League: IPL 2022

শনিবার 26 মার্চ আইপিএল 2022 এর প্রথম দিনের যে দুটি দল অংশগ্রহণ করতে চলেছে KKR vs CSK। এই মরশুমে দুটি নতুন দল অংশগ্রহণ করেছে: তারমধ্যে একটি হলো গুজরাট টাইটান্স (Gujarat Titans) এবং অপরটি লখনৌ সুপার  জেন্টস (Lucknow Super Giants) . এই মরশুমে আইপিএল 2022 মোট 10 টি টিম অংশগ্রহণ করবে। পৃথিবীর মধ্যে সবথেকে ধনীতম ক্রিকেট বোর্ড হিসাবে (BCCI) বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (Board of Control for Cricket in India) এই আইপিএল 2022 দায়িত্ব নেওয়ার জন্য আগে অগ্রসর হয়েছে।  এবং অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে বলা হয়েছে যে যেকোন সমস্যার  সম্মুখীন তাদের সাহায্য সব সময় থাকবে। 

Mahendra Singh Dhoni Captaincy Chennai Super Kings: Twite by Indian Premier League Official.

IPL 2022 in INDIA:

আগের বছর IPL 2021 লকডাউন এর কারণে অর্থাৎ Covid-19 এর কারণে আইপিএল ম্যাচ গুলি দুবাই (UAE) অনুষ্ঠিত হয়েছিল। এই বছর 2022 করুণা (Coronavirus) প্রকোপ অনেকখানি কম হয়, ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে অনুমতি দেওয়া হয় যে আইপিএলের সমস্ত ম্যাচ গুলি ভারতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এই আইপিএল খেলার মধ্যে দিয়ে সমস্ত ক্রিকেটপ্রেমীদের বিশেষ ভাবে অনুপ্রাণিত করা যায়।  শুধুমাত্র ক্রিকেটকে ভালোবাসার জন্য যে ক্রিকেট খেলা খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত করা হয় তাই নয় এর মধ্য দিয়ে বিভিন্ন রকম Advertisement , বা sponsor এর মধ্য দিয়ে  আইপিএল বোর্ড ইনকাম করেন।

Tata Group Title sponsor IPL 2022:

এই বছর Tata Group Title sponsor করেছেন TATA- 670 কোটি টাকার বিনিময়। প্রতিবছরই একটি করে টাইটেল স্পন্সর আইপিএল খেলার মধ্যে থাকে। যা আইপিএল 2017 আগে বসানো হয়। অর্থাৎ আগের বছর ভিভো আইপিএল ছিল। তা পরিবর্তন করে TATA GROUP IPL 2022, হিসাবে এই বছর দেখা যাবে। 

Post a Comment

Previous Post Next Post